প্রেস রিলিজ

প্রেস রিলিজ

 

আন্তর্জাতিকমানের বাংলাদেশী ফ্যাশন ব্র্যান্ড তৈরির প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করলো ক্যাফ্যা। প্রোডাক্টস হিসেবে থাকছে লেদার প্রোডাক্ট যেমন: ওয়ালেট, পারস্, ভ্যানিটি ব্যাগ, ব্যাকপ্যাক, লোফার , এক্সেকিউটিভ ব্যাগ, ট্রাভেল ব্যাগ, বেল্ট, লেদার জ্যাকেট ইত্যাদি। গার্মেন্টস প্রোডাক্ট হিসেবে থাকছে টি-শার্ট, পোলো শার্ট, লেডিস টপস, জগার, চিনোস, ডেনিম প্যান্ট ইত্যাদি। ক্যাফ্যা কাজ করবে ম্যান ও ওমেন ক্যাজুয়ালওয়ার নিয়ে। সব প্রোডাক্ট নিজস্য ডিজাইন ও তত্ত্বাবধানে উৎপাদিত। এছাড়া ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে ইউকে থেকে বিভিন্ন ধরণের কসমেটিকস আমদানি ও বিক্রয় করবে ক্রেতাদের গুণগতমান নিশ্চিত করার জন্য।
 
ক্যাফ্যা অ্যাপারেল লিমিটেড মূলত একটি বায়িং হাউস।এরা ইউরোপ ও আমেরিকার বিভিন্ন ব্রান্ডের সাথে দীর্ঘদিনধরে কাজ করছে। ক্যাফ্যা অ্যাপারেল লিমিটেড কাজ শুরু করে ২০২০ সালের মার্চ মাস থেকে কিন্তু এদের পদযাত্রা দীর্ঘদিনের, ২০১৩ সালে ব্লিজার্ড ফ্যাশনস ইন্টারন্যাশনাল লিমিটেড প্রতিষ্ঠিত হয়, ২০১৯ সালে ব্লিজার্ড ফ্যাশন্সস ইন্টারন্যাশনাল ওওয়াই হিসেবে ফিনল্যান্ডে রেজিট্রেশন পাবার পর বাংলাদেশ থেকে ব্লিজার্ড ফ্যাশন বন্ধ করে দিয়ে ক্যাফ্যা অ্যাপারেল লিমিটেড কাজ শুরু করে। ক্যাফ্যা অ্যাপারেল লিমিটেডের ফ্যাশন ব্র্যান্ড ক্যাফ্যা উদ্বোধন করার কথা ছিল ২০২০ সালের এপ্রিল মাসে কিন্তু কোরোনার কারণে বিলম্বিত হয়। খুব শীগ্রই ইউরোপের কয়েকটা দেশে ক্যাফ্যা তার অপারেশন শুরু করবে। ক্যাফ্যা অ্যাপারেল লিমিডের পরিচালকদের সাথে কথা বলে জানা যায়, তারা বলেন বাংলাদেশ থেকে পণ্য নিয়ে আন্তর্জাতিক সকল ব্র্যান্ড আবার আমাদের কাছেই বিক্রি করে কিন্তু আমাদের সবকিছু থাকা সত্ত্বেও আমাদের আন্তর্জাতিকমানের কোনো ফ্যাশন ব্র্যান্ড নেই আর সেই প্রত্যয় নিয়েই আমাদের পথচলা।
 
১৯-০৩-২০২১ তারিখে ক্যাফ্যা অ্যাপারেল লিমিটেডের ৭৪/এ সিদ্ধেশ্বরী সার্কুলার রোড এর অপারেটিং অফিসে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে খুবই ছোট পরিসরে উদ্বোধন করা হয়। এসময় ক্যাফ্যা অ্যাপারেল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ফেরদৌস ওয়াহিদ, ডিরেক্টর মাহমুদা হক উপস্থিত ছিলেন এবং ডিরেক্টর মোহাম্মদ মাইনুদ্দিন ও ডিরেক্টর তাসনিম আফসারী লিটা ইউকে-তে অবস্থান করার কারণে উপস্থিত হতে পারেননি। এসময় আরো উপস্থিত ছিলেন ফিউচার ট্রিমস এর স্বত্বাধিকারী মোহাম্মদ হাবিব উল্লাহ, ইন্ডিগোটেক্স এর ম্যানেজিং ডিরেক্টর রবিন পাটোয়ারী, ডিরেক্টর মোহাম্মদ আশরাফুল ইসলাম, সিলমুনটেক্স এর ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মান্নান, এইচ.কে.জি. এর জিএম কিশলয় রয়, কোম্পানী ও আয়কর আইনজীবী মাসুমা আক্তার, ডেল টেকনোলজিস-আমেরিকা এর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মোঃ মাহফুজুল ইসলাম স্বপন, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের কাস্টমার রিলেশনশিপ ম্যানেজার মোহাম্মদ হুমায়ন কবির, আয়কর আইনজীবী মোহাম্মদ তাজুল ইসলাম ও তাদের শুভানুদ্ধায়ীগণ।
 
ক্যাফ্যা অ্যাপারেল লিমিটেডের সাথে কথা বলে জানা যায় তাদের পণ্যগুলো এখন ই-কমার্স এর মাধ্যমে বিক্রি করা হবে, এই মুহূর্তে কোনো ফিজিক্যাল শপ থাকছে না। পণ্যগুলো পাওয়া যাবে www.cafa-apparel.com এই ওয়েবসাইটে। কমমূল্যে আন্তর্জাতিক গুণগত মানসম্পন্ন পণ্য বিক্রি করাই ক্যাফ্যা অ্যাপারেল লিমিটেডের লক্ষ্য। সবাইকে ওয়েবসাইট ভিজিট, পণ্য ক্রয় ও পরামর্শদান করে তাদের পাশে থাকার জন্য আহবান জানিয়েছেন।
 
 
ক্যাফ্যা অ্যাপারেল লিমিটেড এর চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল হোসেন ১৯-১২-২০২০ তারিখে পরলোকগত হয়েছেন, তার বিদেহী আত্মার জন্য দোআ চেয়েছেন।